মাদারীপুরে এক স্কুল শিক্ষিকাকে প্রকাশ্যে শ্রেণিকক্ষে মারধর

news_img

মাদারীপুর সদর উপজেলার পূর্ব চৌহদ্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুষমা রানী বাইনকে (৪৮) প্রকাশ্যে শ্রেনি কক্ষে হামলা করে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় তাদের মাদারীপুর সদও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, পূর্ব চৌহদ্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি নিয়ে স্কুল কমিটির সাথে দীর্ঘদিন থেকে বিরোধ ছিলো। এই বিরোধের জের ধরেই রবিবার দুপুরে স্কুলের শ্রেণিকক্ষে ছাত্র-ছাত্রীদের সামনেই মারধর করে। এসময় ওই স্কুল শিক্ষিকার স্বামী বাধা দিলে তাকেও মারধর করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।

আহত স্কুল শিক্ষিকা সুষমা রানী বাইন বলেন, একই এলাকার জীবন সরদার এবং অনিল সরদার বিভিন্ন সময় স্কুলে ব্যবহৃত জমি বাবদ ৫লক্ষ টাকা দাবী করে আসছিলো এছাড়াও স্কুলের উপবৃত্তির টাকার ভাগও দাবী করে। এসব টাকা না দেয়ার আমাকে মারধর করেছে। আমার স্বামী বাধা দিলে তাকেও মারধর করে।এর আগেও আমাকে মারধর করেছিলো।

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি শ্যামল বিশ্বাস বলেন, এর আগেও টাকার জন্য মারধর করেছে। তারা বিভিন্ন সময় উপবৃত্তির টাকার ভাগ চাইতো । এই অনৈতিক সুবিধা না দেয়ায় মারধর করেছে।

মাদারীপুরের পুলিশ সুপার মো. সরোয়ার হোসেন বলেন, মামলা করলে আমরা আইগত ব্যবস্থা গ্রহন করবো।

Leave a Reply