মেসির নিষেধাজ্ঞা-মুক্তিতে হতাশ ভিদাল

01messi

নিষেধাজ্ঞা থেকে লিওনেল মেসির মুক্তি পাওয়ায় হতাশ আর্তুরো ভিদাল। চিলির এই মিডফিল্ডারের মনে করেন, আর্জেন্টিনার তারকা এই ফরোয়ার্ডের নিষেধাজ্ঞা উঠে যাওয়া প্রমাণ করে, ফিফায় সবার জন্য আইন সমান নয়।

বুয়েনস আইরেসে চিলির বিপক্ষে আর্জেন্টিনার ১-০ গোলের জয়ের ম্যাচে সহকারী রেফারির সঙ্গে অসৌজন্যমূলক আচরণের দায়ে মেসিকে চারটি আন্তর্জাতিক ম্যাচে নিষিদ্ধ করে ফিফা। পরে বলিভিয়ার কাছে ২-০ গোলে হেরে যাওয়া ম্যাচে তিনি খেলতে পারেননি।

আর্জেন্টিনার আপিলের পর শুনানি শেষে গত শুক্রবার ফিফার আপিল কমিটি নিষেধাজ্ঞা তুলে নেয়। তারা জানায়, মেসির বিরুদ্ধে তথ্য-প্রমাণ যথেষ্ট নয়।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইয়ে পঞ্চম স্থানে থাকা আর্জেন্টিনার চেয়ে এক পয়েন্ট বেশি নিয়ে চতুর্থ স্থানে রয়েছে চিলি। দলটির তারকা মিডফিল্ডার ভিদাল এএনডি রেডিওকে মেসির নিষেধাজ্ঞা উঠে যাওয়া নিয়ে নিজের মনোভাবটা জানান।

“এটা (নিষেধাজ্ঞা উঠে যাওয়া) আর্জেন্টিনার জন্য, মেসি এবং ফুটবলের জন্য ভালো। জাতীয় দলের হয়ে মেসির খেলা দেখাটা সবসময় চমৎকার ব্যাপার; কেননা সে সবসময় নিজের সবটুকু ঢেলে দেয়। তাই এটা তার জন্য ভালো। কিন্তু আমার আশা, সব আইন সবার জন্য সমান হোক।

 

Leave a Reply