বৃষ্টিতে ভিজে লিজার গানের শুটিং

liza

এই ভরা বর্ষায় মিউজিক ভিডিওর শুটিং নিয়ে ব্যস্ত ক্লোজআপ তারকা লিজা। কবির বকুলের লেখা এবং সুমন কল্যাণের সুর-সঙ্গীতে ‘নতুন প্রতিশ্রুতি, নতুন আশ্বাসে/ নতুন অনুভূতি, নতুন চারপাশে’ শিরোনামের গানটি যুক্তরাষ্ট্রভিত্তিক বাংলা টেলিভিশন এবি টিভির থিম সং হিসেবে মিউজিক ভিডিওটি ব্যবহৃত হবে। যুক্তরাষ্ট্রভিত্তিক বাংলা টেলিভিশন এবি টিভির থিম সং হিসেবে মিউজিক ভিডিওটি ব্যবহৃত হবে।

এদিকে, এসএ টিভির সঙ্গীতানুষ্ঠান ‘ইনসাইড টিউনে’ উপস্থাপনাও করছেন লিজা। এ অনুষ্ঠানের দৃশ্যধারণ নিয়েও তিনি বেশ ব্যস্ত সময় পার করছেন। লিজা বলেন, ‘বিভিন্ন টিভির জন্য লাইভ অনুষ্ঠান’সহ বেশ কিছু অনুষ্ঠানের শুটিং করছি। তাই অ্যালবামের কাজে নিয়মিত হতে পারছি না। নতুন অ্যালবামের মাত্র একটি গানের রেকর্ডিং সম্পন্ন করেছি। চলতি বছরেই অ্যালবামটি প্রকাশ করতে চেয়েছিলাম। এখন মনে হচ্ছে, তা সম্ভব হবে না।’

লিজার প্রথম অ্যালবামের গানগুলোর সুর-সঙ্গীত করেছিলেন তৌসিফ। তবে এবার একজন সঙ্গীত পরিচালকের সুর-সঙ্গীতে তিনি তার দ্বিতীয় একক অ্যালবামটি সাজাবে না। এ অ্যালবামটিতে নকিব খান, জুয়েল মোর্শেদ জু’সহ বেশ ক’জন সঙ্গীত পরিচালক কাজ করবেন বলে তিনি জানিয়েছেন।

Leave a Reply